বিকাল ৩ টা ৩০ মি, ঈদের দিন, একুশে টিভি

ঈদের বিশেষ টেলিফিল্ম

শুভ্রা এবং একটি আধুনিক রহস্য

রচনা: মাসুম শাহরীয়ার
পরিচালনা: ফয়সাল রাজিব
অভিনয়: আফরান নিশো, ভাবনা


যুবায়ের এবং জোজো দুই বন্ধু। ঢাকায় বাসা নিয়ে থাকে। একটা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছে দুজনেই। জোজোর একটা প্রাইভেট র্ফামে জয়েন করার কথা চলছে। শুভ্রা নামের একটা মেয়ের সাথে ফেসবুকে পরিচয় জোজোর। পরিচয়টা বন্ধুত্বে রুপ নিতে দেরী হয় না। খুব দ্রতই ফোন নাম্বার বিনিময় হয়। ভিডিও চ্যাটিং হয়। তারপর ওরা একদিন ঠিক করে দেখা করবে। শুভ্রা দারুন স্মার্ট মেয়ে। তারপরও একটু যেন ক্ষেপাটে। শুভ্রা অভিমান করলে জোজোর ভালো লাগে, শুভ্রা রেগে গেলেও জোজোর ভালো লাগে। জোজোর স্বপ্নে ধ্যানে, স্বজ্ঞানে ঘুমে কেবলই শুভ্রা। জোজোকে কি যেনো একটা ঘোর পেয়ে বসে। কেনকিছুতে মনযোগ নেই।

যুবায়ের ওকে বুঝাতে চেষ্টা করে। বি লিমিট। প্রেম করারও একটা লিমিট থাকা চাই। যুবায়েরর গার্ল ফ্রেন্ড জয়া, সেও বুঝাতে চেষ্টা করে জোজোকে। কোন কাজ হয়না। জোজোর বন্ধুরা কেউই শুভ্রা মেয়েটিকে ঠিক পছন্দ করতে পারে না। সম্পর্কের তিন মাসের মাথায় হঠাৎ শুভ্রা ট্রেস লেস। শুভ্রার ফোন বন্ধ। ফেসবুকে শুভ্রার এ্যাকাউন্ট দেখায় না। জোজোর মাথা এলো মেলো হয়ে পড়ে।


ঈদ-উল-আযহায় একুশে টেলিভিশনের ছয়দিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘শুভ্রা এবং একটি আধুনিক রহস্য’। মাসুম শাহরীয়ার রচনা এবং ফয়সাল রাজিবের পরিচালনায় প্রচারিত হবে ঈদের দিন বিকাল ৩ টা ৬৩০ মিনিতেয়াকুশে টিভি’তে। এতে অভিনয় করেছেন আফরান নিশো, ভাবনা, শাহদাত হোসাইন, মার্শালসহ আরও অনেকে।

২৫ সেপ্টেম্বর ২০১৫

টেলিভিশন

 >  Last ›