সন্ধ্যা ৭ টা ২০ মি, ঈদের ২য় দিন, একুশে টিভি

বিশেষ নাটক: দি প্রমিজ

রচনা: সায়মন
পরিচালনা: মনজুরুল হক মনজু
অভিনয়: সজল, জাকিয়া বারী মম


নিলয় এবং বৃষ্টি দুজন দুজনকে খুবই ভালবাসে। ভার্সিটিতে নিলয়কে না পেলে বৃষ্টি অস্থির হয়ে যায়। নিলয়ের মোবাইল ফোনটা ঠিক ঠাক কাজ করে না। বৃষ্টি নিলয়কে ফোন করলে প্রায়ই নিলয়ের ফোন বন্ধ পাওয়া যায়। অস্থিরতা কাটে না বৃষ্টির। একটা মোবাইল ফোন কিনে দেয় নিলয়কে। দুজনই প্রমিজ করে কোন দিন এক অপরকে ছেড়ে যাবে না।

এরই মধ্যে বৃষ্টির বিয়ে ঠিক হয়ে যায় আর নিলয়ের বাবা ছেলের জন্য বিদেশে উচ্চ শিক্ষার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করে। কি করবে তারা। অবেশেষে নিলয় পাঁচ বছরের জন্য বিদেশে চলে যায়। আর বৃষ্টি পারিবারিক পছন্দেই বিয়ে করে।

বিদেশ থেকে ফিরে এসে নিলয় বৃষ্টিকে খুঁজে বের করে। স্বামী সংসার নিয়ে ভালোই আছে। কিছুদিন পর বৃষ্টির শারিরীক অবস্থার অবনতি হলে নিলয় জানতে মারে বৃষ্টির ব্রেইন ক্যান্সার হয়েছে। সংবাদটি নিলয় স্বাভাবিক ভাবে নিতে পারেনি। সাথে সাথে স্ট্রোক করে মারা যায় নিলয়।


ঈদ উল আজহায় একুশে টেলিভিশনের ছয়দিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ নাটক ‘দি প্রমিজ’। সায়মনের রচনা এবং মনজুরুল হক মনজুর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, জাকিয়া বারী মম, সৈয়দ শুভ্র, কাজী উজ্জলসহ আরও অনেকে।

 

২৬ সেপ্টেম্বর ২০১৫

টেলিভিশন

 >  Last ›