সন্ধ্যা ৭টা ৩০মি, ঈদের দিন, চ্যানেল নাইন

একক নাটক: রঙ ও রং

রচনা: হাবিব জাকারিয়া উল্লাস
পরিচালনা: অনন্য ইমন
অভিনয়: সজল, স্পর্শিয়া, ঈষানা


‘রঙ ও রং’ মূলত দ্বিভূজ বন্ধুত্ব ও ত্রিভূজ প্রেমের দ্বন্দ্ব এবং পরিনতির গল্প। এর কাহিনী আবর্তিত হয়েছে বর্তমান সময়ের তিন ভিন্ন মানসিকতার স্পোর্টিং তরুণ-তরুণীর সম্পর্ককে ঘিরে। তরুণ দুজন শৈশবের বন্ধু, এক ভিন্ন প্রেক্ষাপট তাদের আকর্ষণীয় সেই তরুণীর কাছে আসবার অবকাশ তৈরী করে। তারপর ধীরে ধীরে তরুণীর প্রতি দুজনের বন্ধুত্বের আকাক্সক্ষা টার্ন নিতে থাকে প্রেমে। এ সবকিছুই স্বাভাবিক, কিন্তু কাহিনী নাটকীয় মোড় নিতে থাকে তিনজনেরই পরষ্পরের কাছে সত্য গোপন করতে গিয়ে ঘটে যাওয়া নানান মজার ঘটনায়।

সেই মজা ধীরে ধীরে জটিল ক্লাইম্যাক্সে পৌঁছে যায় পরিনতির প্রশ্নে। শুরু হয় রিলেশন নিয়ে অদ্ভুত সব গেইম, কনফিউশন। প্যারালাল প্রেম ও সেই গেমের মধ্য দিয়ে যেমন বেরিয়ে আসতে থাকে নানা রোম্যান্টিক-ইমোশনাল মুহূর্ত, মানসিক সাফারিংস, তেমনি বন্ধুত্ব ও প্রেমের কমিটমেন্ট-অনেস্টি নিয়ে নানা প্রশ্ন। তবে গেম থাকলে এন্ডিং থাকবেই, কিংবা টাই।

 

পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে চ্যানেল নাইনে ঈদের দিন সন্ধ্যা ৭টা ৩০মিনিটে প্রচারিত হবে একক নাটক ‘রঙ ও রং’। রচনা হাবিব জাকারিয়া উল্লাস ও পরিচালনায় অনন্য ইমন এবং অভিনয়ে সজল, স্পর্শিয়া, ঈষানা, আসিফ।

২৫ সেপ্টেম্বর ২০১৫

টেলিভিশন

 >  Last ›