দুপুর ২টা ৩৫ মি, ঈদের ৬ষ্ঠ দিন, চ্যানেল নাইন

বিশেষ টেলিফিল্ম: অন্তরালে

রচনা: লিপি মনোয়ার
পরিচালনা: এস এ হক অলিক
অভিনয়: সজল, মৌসুমী হামিদ

 

মেঘলা অরন্যের দীর্ঘদিনের ভালবাসা বিয়েতে রুপদান করতে যাচ্ছে। কিন্তু সংসার শুরু করতে হলে প্রথমে তো একটা বাসা নিতে হবে। তাইতো বাসা ভাড়া নেওয়ার জন্য দিনরাত খোঁজাখুজি ছোটাছুটি দুজনের। ঢাকার শহরের এত ফ্লাট-বাড়ির মধ্যে মনের মত বাড়িটি তাদের মিলছে না। বাড়ি পছন্দ হলে ভাড়া পছন্দ হয়না । ভাড়া পছন্দ হলে বাড়ি পছন্দ হচ্ছেনা। অবশেষে যে বাড়িটা মেঘলার পছন্দ হলো সেটা অরণ্যর একেবারে পছন্দ নয়। কারন এই বাড়িতে অরন্যর সামনে এসে দেখা দেয় এক অদৃশ্য ছায়া, আর সেখানেই ঘটেছে যত বিপত্তি। সে ছায়া তারপর থেকে আর তার পিছু ছাড়েনা। ছায়াটি সময়ে অসময়ে চলে আসে তার সামনে।একসময় স্পষ্ট দেখতে পায় ছায়ার মানুষটি অরন্যর পরিচিত। কিন্তু কি চায় তার কাছে, কেনইবা আসে। জানতে চাইলে শুধইু বিদঘুটে হাসিদেয়। জন্ম নেয় কোন এককালে ঘটে যাওয়া দুর্ঘটনা থেকে পাওয়া অপরাধবোধ।

সে দূর্ঘটনাটি ঘটেছিল এই বাড়িতেই। যা অরন্য মেঘলাকে কিছুতেই বলতে পারছেনা। বলা সম্ভবও নয় তাহলে মেঘলা হয়ত তাকেই ভুল বুঝবে। ভেঙ্গে যাবে এতদিনের সম্পর্ক । একসাথে ঘর আর বাঁধা হবেনা তাদের। ঘটনাটি ছিল তার নিয়তি নিয়ন্ত্রিত। প্রতিটি ব্যক্তির কর্মফলই তাকে তার প্রায়শ্চিত্যের দিকে নিয়ে যায় , সেটাই তার নিয়তি। আর নিয়তির উপর করোরই কোন হাত থাকেনা।

 

পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষ্যে চ্যানেল নাইনে ঈদের ষষ্ঠদিন দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘অন্তরালে’। নাটকটি রচনায় লিপি মনোয়ার ও পরিচালনায় এস এ হক অলিক এবং অভিনয় করেছেন সজল, মৌসুমী হামিদ প্রমুখ।

৩০ সেপ্টেম্বর ২০১৫

টেলিভিশন

 >  Last ›